বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১২

মেয়ে ধর্ষণের শিকার, মামলা করতে যাওয়ার পথে বাবা খুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের রাঘবপুর গ্রামে মেয়েকে ধর্ষণের ঘটনায় মামলা করতে যাওয়ার পথে এক ব্যক্তিকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে রাঘবপুর এলাকা থেকে শরিফুল ইসলাম (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে বিক্ষুব্ধ গ্রামবাসী অন্য আসামিদের গ্রেপ্তারের দাবিতে ঢাকা-রংপুর মহাসড়কের বালুয়ায় গতকাল মঙ্গলবার দুপুর ১২টা থেকে দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।
পুলিশ জানায়, নিহতের মেয়ে গত সোমবার তার ভগ্নিপতি আনোয়ার হোসেনের বাড়ি উপজেলার দরবস্ত ইউনিয়নের একটি গ্রাম থেকে নিজ বাড়ি ফিরছিল। বেলা ১ টার দিকে তালতলা নুনদহ সেতুতে পৌঁছালে বালুয়াবাজার গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে আবুল বাসার ওরফে পিচ্চি মিলন (২৫) সহযোগিদের নিয়ে জোরপূর্বক তাকে মোটর সাইকেলে তুলে নিয়ে যায়। পরে উপজেলার কোমরপুর গ্রামের এক বাড়ীতে মিলন ও তার সহযোগিরা তাকে ধর্ষণ করে। এতে অসুস্থ্য হয়ে পড়লে বিকেল ৫ টার দিকে মেয়েটিকে তার বাড়ীর নিকটবর্তী ঢাকা-রংপুর মহাসড়কের ৪১ মাইল নামক স্থানে রেখে যায় তারা। বাড়ী ফিরে মেয়েটি বিষয়টি তার অভিভাবকদের জানালে সোমবার সন্ধ্যা ছয়টার দিকে তাঁরা গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ করার জন্য রওনা হন। এ খবর শুনে বখাটে মিলন ও তার সঙ্গীরা মেয়েটির বাড়ির কাছে তার বাবা ও অন্যান্য অভিভাবকদের পথরোধ করে। এ সময় মেয়েটির বাবার চিৎকার শুনে গিয়ে এলাকাবাসী মিলনকে আটক করে রাখে। অবস্থা বেগতিক দেখে মিলনের সঙ্গীরা পালিয়ে যায়। পরে মিলনের সঙ্গীরা সংঘবদ্ধ হয়ে মেয়েটির বাড়িতে হামলা চালায়। তারা ঘরবাড়ী ভাঙচুর এবং মেয়েটির বাবা ও চাচাকে বেদম মারপিট করে মিলনকে ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মেয়েটির বাবাকে সোমবার রাত ৮ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস বলেন, নিহতের বড় ছেলে বাদী হয়ে অপহরণ, ধর্ষণ ও হত্যার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। রাতেই নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং ওই মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons