বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১২

এবার গুজরাটে বিজেপির দুই বিধায়কের অশ্লীল ভিডিও দর্শন!

গুজরাটের বিধানসভায় আইপ্যাডে অশ্লীল ভিডিও দেখছেন দুই বিধায়ক গুজরাটের বিধানসভায় আইপ্যাডে অশ্লীল ভিডিও দেখছেন দুই বিধায়ক
ভারতের গুজরাট রাজ্যে হিন্দু জাতীয়তাবাদী দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) দুই বিধায়কের বিরুদ্ধে আইপ্যাডে অশ্লীল ভিডিও দেখার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাজ্যের বিধানসভার অধিবেশন চলাকালে তাঁরা এই কাণ্ড করেন বলে একজন জ্যেষ্ঠ সাংবাদিক বিধানসভার স্পিকারের কাছে অভিযোগ করেন।
এর আগে কর্ণাটক রাজ্যে বিধানসভার অধিবেশন চলাকালে একই দলের বিধায়কদের মুঠোফোনে অশ্লীল ভিডিও দেখার কেলেঙ্কারি ফাঁস হয়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই গুজরাটে বিজেপির বিধায়ক শঙ্কর চৌধুরী ও জেঠা ভারওয়াদের বিরুদ্ধে এই অভিযোগ উঠল।
বিধানসভার স্পিকারের কাছে দুই বিধায়কের বিরুদ্ধে অশ্লীল ভিডিও থাকার অভিযোগ করেন জ্যেষ্ঠ সাংবাদিক জনক দেব। ওই সময় তিনি পেশাগত দায়িত্ব পালনে বিধানসভার মিডিয়া গ্যালারিতে (অধিবেশন কক্ষের ভেতরে সাংবাদিকদের বসার স্থান) অবস্থান করছিলেন।
সাংবাদিকের অভিযোগ অনুযায়ী, বিধানসভার অধিবেশন চলাকালে পানিসম্পদ বিভাগের জন্য বাজেট-সহায়তা নিয়ে যখন আলোচনা চলছিল, এ সময় দুই বিধায়ক আইপ্যাডে অশ্লীল ভিডিও দেখছিলেন।
জনক দেব দাবি করেন, ‘শঙ্কর চৌধুরী তাঁর আইপ্যাডটি অপর সাংসদ জেঠা ভারওয়াদকে দেখাচ্ছিলেন। প্রথমে তাঁরা স্বামী বিবেকানন্দের ছবি দেখেন। এর পর কার্টুন ছবি এবং সবশেষে নারীর ছবি দেখছিলেন।’
সাংবাদিকের ভাষ্য, দুই বিধায়কের এই কাণ্ড দেখার পর তিনি স্পিকার গণপত পারমারের কার্যালয়ে যান। স্পিকারের ব্যক্তিগত সহকারীর (পিএ) কাছে এ ব্যাপারে তিনি অভিযোগ করেন। তিনি (পিএ) স্পিকারকে বিষয়টি জানান। এরপর আইপ্যাডটি অধিবেশন কক্ষ থেকে সরিয়ে নেওয়া হয়।
স্পিকার ঘটনাটি তদন্তের জন্য বিধানসভার বিশেষ কমিটিকে নির্দেশ দিয়েছেন। এ ছাড়া ওই আইপ্যাডে সত্যিই কোনো অশ্লীল ভিডিও ছিল কি না, তা পরীক্ষার জন্য আহমেদাবাদের ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
অধিবেশন কক্ষে অশ্লীল ভিডিও দেখার অভিযোগ নাকচ করেছেন দুই বিধায়ক। দলটির দাবি, মিথ্যা এ অভিযোগের পেছনে কলকাঠি নাড়ছে কংগ্রেস।
গুজরাটে বিজেপির সাধারণ সম্পাদক বিজয় রুপানি বলেন, ‘আমার বিশ্বাস, তাঁরা ওই সময় আইপ্যাডে সে রকম কিছু দেখেননি। এর পরও যদি প্রয়োজন হয়, তাহলে আমরা ওই ঘটনাটি তদন্ত করে দেখব।’
রাজ্যের বিরোধী দল কংগ্রেস ঘটনাটিকে ‘বিজেপির সত্যিকারের চেহারার আরেকটি উদাহরণ’ হিসেবে অভিহিত করেছে। এ ঘটনায় কংগ্রেস ওই দুই বিধায়ককে বরখাস্তের দাবি জানিয়েছে। জিনিউজ অনলাইন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons