বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১২

বিবসনা হওয়া কাজের অংশ: পাওলি


সম্প্রতি মুক্তি পাওয়া বাংলা সিনেমা ছত্রাক এর ঝুলিতে ‘হিট’ শব্দ যোগ করানো অভিনেত্রী পাওলি দাম জানিয়েছেন অল্প সময়ের মধ্যেই হেইট স্টোরি র মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ দেখতে পাবেন দর্শকরা। খবর টাইমস অফ ইন্ডিয়ার।


অত্যন্ত খোলামেলা দৃশ্য দিয়ে সাজানো পোস্টার প্রকাশ করায় মুক্তি পাওয়ার আগেই আলোচিত হেইট স্টোরি সিনেমায় অভিনয়ের জন্য গত বছরের ১লা এপ্রিল পাওলির সঙ্গে কথা বলেছিলেন প্রযোজক বিক্রম ভাট। সেদিন বিষয়টি অবশ্য এপ্রিল ফুল -এর মজা বলেই মনে করেছিলেন পাওলি।

ছবিতে পাওলির পিঠের পুরোটা অনাবৃত দেখা গেলেও মুখ দেখা যায়নি। তাই সিনেমা সংশ্লিষ্ঠদের কাছে প্রশ্নের পাহাড় জমে যায়, কার ছবি এটা? এমনকি পাওলি নিজেও সেসময় এ বিষয়ে কিছু স্বীকার করেননি।

কিন্তু সিনেমাটির প্রযোজক বিক্রম আর এক বাঙ্গালি অভিনেত্রীর কাছে থেকে অনেক বেশী খোলামেলা দৃশ্য থাকার কারণে সিনেমায় অভিনয়ে রাজি করাতে ব্যর্থ হন। এরপর তিনি সবকিছু পাকাপোক্ত করার জন্য আবারো যোগাযোগ করেন পাওলির সঙ্গে। পাওলির পক্ষে তখন আর অবিশ্বাস বা প্রত্যাখ্যান করা সম্ভব হয়নি বিক্রমকে।

এদিকে অভিনেত্রী শাহানা গোস্বামী ও নন্দনা সেন প্রত্যাখ্যান করলেও বাংলা সিনেমা জগতে সুঅভিনেত্রী হিসেবে খ্যাত পাওলি কেন রাজি হলেন এই সিনেমায় অভিনয়ে?

এ বিষয়ে পাওলির বক্তব্য, ‘আমি একজন পারফরমার হিসেবে যা কিছুই করিনা কেন, এটা আমার কাজের অংশ। একজন অভিনয় শিল্পী হিসেবে আমার মধ্যে কোনো জড়তা নেই। আমি শুধু একটা চরিত্রকে ফুটিয়ে তুলবো। তবে হ্যাঁ, যদি কোনো চরিত্রে অস্বাচ্ছন্দ্যবোধ করি, আমার উচিত হবে সেই কাজটা না করা।’



বিডিনিউজটোয়েন্টিফোরডটকম

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons