বুধবার, ২১ ডিসেম্বর, ২০১১

বিয়ে করলেন প্রভা

undefinedবিয়ের পিঁড়িতে বসলেন মডেল ও অভিনেত্রী প্রভা। ১৯ ডিসেম্বর পারিবারিকভাবে তার আকদ অনুষ্ঠিত হয়েছে। পাত্রের নাম মাহমুদ শান্ত। তিনি একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত রয়েছেন।

এ প্রসেঙ্গ প্রভা জানিয়েছেন, বেশ ক’মাস আগেই তার বাবা-মা শান্ত’র সঙ্গে বিয়ের প্রস্তাব নিয়ে এসেছিলেন। বাবা-মা’র পছন্দে আর দ্বিমত করেননি প্রভা।

প্রভার ভাষ্যে, ‘অসম্ভব ভদ্র ও বিনয়ী একটি ছেলে শান্ত। এই ক’দিনে যতটুকু জেনেছি, তাতে মনে হয়েছে ওর ওপর আস্থা রাখা যায়। অসম্ভব ভালো গিটার বাজাতে আর গান গাইতে পারে ও। আমি বেশ খুশি। আসলে এ সবই সম্ভব হয়েছে আমার শুভাকাক্সখী, গুরুজন’দের দোয়া আর আল্লাহর রহমতের কারণে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

শান্ত জানিয়েছেন, ‘আমার মা বর্তমানে দেশের বাইরে আছেন। তিনি দেশ ছাড়ার আগে অনেকটা তাড়াহুড়ো করেই আমাদের আকদ সম্পন্ন হয়েছে। মা দেশে ফিরলেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। এই অনুষ্ঠান করতে মাস ছয়েক সময় লাগতে পারে।’  

এদিকে, প্রভার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরে নাজিয়া হোসেন অদিতির সঙ্গে অভিনেতা ও মডেল জিয়াউল ফারুক অপূবর্র আকদ হয়েছিলো। রাজধানীর বারিধারার বসুন্ধরা কনভেনশন সেন্টারে ২১ ডিসেম্বর বুধবার বেশ জাঁক-জমকভাবে আয়োজন করা হয়েছে অপূর্ব-অদিতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এতে দেন মোহর ধার্য করা হয়েছে ২০ লাখ টাকা।




বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/

1 মন্তব্য(গুলি):

Akashnill বলেছেন...

হা হা হা .... নিলজ্র্জ

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons