বুধবার, ৩০ মে, ২০১২

বিশাল বক্ষা হবার আনন্দে ভাসছেন ক্যামেরন

সম্প্রতি হোয়াট টু এক্সপেক্ট হোয়েন ইউ আর এক্সপেক্টিং সিনেমায় এক গর্ভবতী নারীর চরিত্রে অভিনয় করেছেন ক্যামেরন ডিয়াজ। চরিত্রের প্রয়োজনেই শুটিংয়ের সময় সিলিকন বলের সহায়তায় নিজের বুকের আকার বাড়াতে হয়েছিলো তাকে। নিজের সেই ‘বিশাল বক্ষা’ হওয়ার আনন্দ এবার একটি টিভি অনুষ্ঠানে তিনি ভাগ করে নিলেন ৮৬ বছর বয়সী সিনিয়র ব্রডকাস্টার ডেভিড অ্যাটেনবরোর সঙ্গে। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

‘দি গ্রাহাম নর্টন শো’-এ নিজের এই নতুন সিনেমা নিয়ে বলতে গিয়ে বারবার নিজের বড় হওয়া বুকের কথাই বলছিলেন ক্যামেরন। সেখানে তিনি জানান, ‘প্রায় ১৫ টির মতো সিলিকন কাটলেট ব্যবহার করা হয়েছিলো সেখানে। এতে আমার বুক অনেক বড় হয়ে গেল!’

তিনি আরো জানান, ‘বুক দু’টিকে তখন অসাধারণ দেখাতো। এতোটাই সুন্দর লাগতো দেখতে যে, আমি তখন সবাইকে ডেকে ডেকে বলতাম- দেখ, কতো সুন্দর দেখাচ্ছে এই দু’টিকে! একদম সত্যিকারের বুকের মতোই লাগতো ও দু’টিকে।’

অনুষ্ঠানটিতে কেবল নিজের বুকের গুণগান করেই সময় কাটাননি ডিয়াজ; তাকে দেখা গেছে ডেভিড অ্যাটেনবরোর সঙ্গে প্রকাশ্যে ফ্লার্ট করতেও। ওয়াইল্ড লাইফ এক্সপার্ট অ্যাটেনবরোর সাক্ষাৎ পেয়ে তিনি বলে ওঠেন, ‘আমি দারুণ উচ্ছ্বসিত আপনার সঙ্গে পরিচিত হয়ে। কারণ আমি সবসময়ই একজন প্রাণিবিদ হতে চাইতাম। আমি ভেবেছিলাম, আমার সারা জীবন কাটবে জীব-জন্তুদের নিয়ে গবেষণা করেই। তার বদলে এখন আমি সময় কাটাচ্ছি মানুষ নামের প্রাণীদের পর্যবেক্ষণ করে!’


বিডিনিউজটোয়েন্টিফোরডটকম

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Design by Wordpress Theme | Bloggerized by Free Blogger Templates | JCPenney Coupons